Find us on facebook Find us on twitter Find us on you tube RSS feed
প্রচ্ছদ এয়ারলাইনস এয়ারপোর্ট ট্যুরিজম হোটেল এন্ড রিসোর্টস ফুড এন্ড বেভারেজ ট্রাভেল ভিন্নরকম আইটি অফার

উচ্চ মূল্যের তরঙ্গ পানির দরে বিক্রি

সরকারের যুগোপযোগী টেলিযোগাযোগ নীতিমালার অভাবে হাজার হাজার কোটি টাকা দামের তরঙ্গ (স্পেকট্রাম) পানির দরে বিক্রি হয়ে যাচ্ছে। ওয়াইম্যাক্স অপারেটর ‘ওলো’ এরই মধ্যে অত্যন্ত সস্তায় ২০ মেগাহার্টজ তরঙ্গ কিনেছে। একইভাবে অত্যন্ত স্বল্পমূল্যে তরঙ্গ কেনার তালিকায় রয়েছে অন্য ওয়াইম্যাক্স অপারেটর কিউবি ও বাংলালায়ন। 

ভোগান্তির নাম নকিয়া লুমিয়া

মেহবুব-ই অদুজ্জামান চাকরি করেন একটি বেসরকারি সংস্থায়। শখ করে তিনি গত ১৪ আগস্ট কেনেন নকিয়া লুমিয়া ৭২০ মডেলের মোবাইল ফোন সেটটি। কিন্তু বিধি বাম! নকিয়ার ভোগান্তিতে নাকাল এই তরুণ চাকরিজীবী।    

অক্টোবরে থ্রিজি চালু করছে বাংলালিংক

অক্টোবর মাসের মধ্যেই থ্রিজি সেবা চালু করবে দেশের অন্যতম বৃহৎ মোবাইল অপারেটর বাংলালিংক।

থ্রিজিতে সাশ্রয়ী প্যাকেজ দেবে এয়ারটেল

থ্রিজি সেবায় গ্রাহকদের সুবিধার কথা চিন্তা করে সাশ্রয়ী প্যাকেজ হাতে দেওয়া হবে বলে জানিয়েছেন এয়ারটেল বাংলাদেশ লিমিটেডের প্রধান নির্বাহী ক্রিস টোবিট।

থ্রিজি চালু করলো গ্রামীণফোন

বহুল প্রতীক্ষিত থ্রিজি সেবা চালু করলো দেশের সবচেয়ে বড় মোবাইল অপারেটর গ্রামীণফোন। রোববার গ্রামীণফোনের প্রধান কার্যালয় জিপি হাউসে আয়োজিত এক অনুষ্ঠানে থ্রিজি সেবার উদ্বোধন করেন টেলিযোগাযোগ মন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুন।

দ্রুতগতির ওয়াইফাই নিশ্চিতে চুক্তি রবি-আমরা নেটওয়ার্কের

মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড ওয়াইফাই হটস্পটে গ্রাহকদের আরও উন্নত, দ্রুত গতিসম্পন্ন, নির্ভরযোগ্য এবং নিরবচ্ছিন্ন ইন্টারনেট অভিজ্ঞতা দিতে আমরা নেটওয়ার্ক লিমিটেডের সঙ্গে একটি চুক্তি করেছে।

ভাড়ায় মিলবে মোটরসাইকেল

রাজধানীতে চার লাখেরও বেশি ব্যক্তিগত মোটরসাইকেল রয়েছে, যা দিয়ে প্রতিদিন চার লাখেরও বেশি যাত্রী পরিবহন করা সম্ভব। এই চিন্তা থেকেই ‘ডাটাভক্সসেল লিমিটেড’ নামের একটি প্রতিষ্ঠান একটি নতুন পরিকল্পনা নিয়ে এসেছে যার নাম ‘স্যাম’ (শেয়ার এ মোটরসাইকেল)। 

আইটি-এর সর্বশেষ

প্রচ্ছদ এয়ারলাইনস এয়ারপোর্ট ট্যুরিজম হোটেল এন্ড রিসোর্টস ফুড এন্ড বেভারেজ ট্রাভেল ভিন্নরকম আইটি অফার
যোগাযোগ: [email protected]
কপিরাইট © 2018 ফ্লাইটনিউজ২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.