Find us on facebook Find us on twitter Find us on you tube RSS feed
প্রচ্ছদ এয়ারলাইনস এয়ারপোর্ট ট্যুরিজম হোটেল এন্ড রিসোর্টস ফুড এন্ড বেভারেজ ট্রাভেল ভিন্নরকম আইটি অফার
28 Apr 2016   07:44:34 PM   Thursday BdST A- A A+ Print this E-mail this

তেঁতুল গাছে হনুমান

করেসপন্ডেন্ট
ফ্লাইটনিউজ২৪.কম
 তেঁতুল গাছে হনুমান

নওগাঁর বদলগাছি উপজেলার বালুভরা ইউনিয়নের বারাতৈল গ্রামে একটি হনুমান ঢুকে পড়েছে। গতকাল বুধবার সকালে হনুমানটি ওই গ্রামে ঢুকে একটি তেঁতুলগাছে আশ্রয় নিয়েছে। হনুমানটিকে একনজর দেখতে উৎসুক জনতা তেঁতুলগাছের নিচে ভিড় করছে।
আজ বৃহস্পতিবার সকালে গ্রামটিতে গিয়ে দেখা যায়, হনুমানটি তেঁতুলগাছে বসে আছে। গাছের নিচে উৎসুক লোকজন। তাঁরা কলা-পাউরুটি গাছে নিচে রাখছেন। সেখান থেকে লোকজন সরে গেলে হনুমানটি গাছ থেকে নেমে এসে কলা-পাউরুটি খাচ্ছে।
কয়েকজন গ্রামবাসীর সঙ্গে কথা বলে জানা যায়, হঠাৎ করেই বুধবার বেলা ১১টার দিকে হনুমানটি গ্রামে ঘুরতে থাকে। উৎসুক লোকজন হনুমানটির পিছু নেয়। দুপুরের দিকে হনুমানটি গ্রামের একটি তেঁতুল গাছে উঠে পড়ে। কেউই হনুমানটিকে বিরক্ত করছে না। হনুমানটিও লোকজনের কোনো ক্ষতি করেনি।

গ্রামের বাসিন্দা মরিয়ম বেগম বলেন, তিনি কয়েক দিন আগে হাঁপুনিয়া গ্রামে একটি হনুমানকে দেখেছিলেন। এই হনুমানটিও ঠিক একই রকম দেখতে। হয়তো সেই হনুমানটি তাঁদের গ্রামে এসেছে।
গ্রামের বাসিন্দা তোফাজ্জল হোসেন বলেন, গ্রামের লোকজন হনুমানটিকে পাউরুটি-কলা খাবার দিচ্ছেন। দুষ্টুমি করেও কাউকে ঢিল ছুড়তে দেওয়া হচ্ছে না।
বালুভরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আল এমরান বলেন, হনুমানটি কোথা থেকে কীভাবে গ্রামে এল-তা কেউ বলতে পারেনি। ভারত অথবা সুন্দরবন এলাকা থেকে হনুমানটি এখানে আসতে পারে বলে ধারণা করা হচ্ছে। হনুমানটিকে কোনো চিড়িয়াখানায় অথবা কোনো বন বিভাগকে দেওয়ার ব্যবস্থা করতে বিষয়টি বদলগাছি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানানো হয়েছে।
ইউএনও হুসাইন শওকত বলেন, হনুমানটিকে কেউ যেন বিরক্ত না করে, সেদিক খেয়াল রাখতে বন কর্মকর্তাকে বলা হয়েছে। সূত্র: প্রথম অালো। 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

ভিন্নরকম-এর সর্বশেষ

প্রচ্ছদ এয়ারলাইনস এয়ারপোর্ট ট্যুরিজম হোটেল এন্ড রিসোর্টস ফুড এন্ড বেভারেজ ট্রাভেল ভিন্নরকম আইটি অফার
যোগাযোগ: [email protected]
কপিরাইট © 2018 ফ্লাইটনিউজ২৪.কম কর্তৃক সর্ব স্বত্ব ® সংরক্ষিত। Developed by eMythMakers.com & Incitaa e-Zone Ltd.