ঢাকা, ০৩ আগস্ট, ২০২০ ১৮:৩২:৩৫ || ১৯ শ্রাবণ ১৪২৭
Advertisement
১৩৪২

স্বল্প খরচে এয়ার এরাবিয়ার ভ্রমণ প্যাকেজ

এভিয়েশন করেসপন্ডেন্ট

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৬  


ঢাকা: ভ্রমণ পিপাসুদের জন্য স্বল্প খরচে পৃথিবীর বিভিন্ন দেশের বিখ্যাত শহরে ঘুরে আসার প্যাকেজ ঘোষণা করেছে এয়ার এরাবিয়া।

এ প্যাকেজের মাধ্যমে স্বল্প খরচে ইস্তাম্বুল (তুরস্ক), মস্কো (রাশিয়া), কিয়েভ (ইউক্রেন), কায়রো (মিশর), আলেকজান্দ্রিয়া (মিশর), নাইরোবি (কেনিয়া), আম্মান (জর্ডান), কলম্বো (শ্রীলংকা), আলমাটি (কাজাখস্তান), তিবলিসি (জর্জিয়া) ও উরুমকি (চীন) ঘুরে আসা যাবে।

প্যাকেজে অর্ন্তভুক্ত থাকবে রিটার্ন টিকিট, চার তারকা হোটেলে তিন রাত থাকা, সকালের নাস্তা, শহর ভ্রমণের ব্যবস্থা, হোটেল থেকে এয়ারপোর্ট পর্যন্ত গাড়ি সুবিধা।

যারা স্বল্প বাজেটে অবকাশ যাপনের কথা ভাবছেন, তারা যেকোনো গন্তব্যে পছন্দের প্যাকেজটি নিতে পারেন সহজেই।

প্যাকেজের মধ্যে রয়েছে, ইস্তাম্বুল (তুরস্ক) ৬০ হাজার ৭০৭ টাকা, মস্কো (রাশিয়া) ৭৩ হাজার ৫৬০, কিয়েভ (ইউক্রেন) ৫৭ হাজার ৪৩৭, কায়রো (মিশর) ৫৭ হাজার ২৪২, আলেকজান্দ্রিয়া (মিশর) ৫৪ হাজার ৮৬৭ টাকা, নাইরোবি (কেনিয়া) ১ লাখ ২৩ হাজার ৯৬৮, আম্মান (জর্ডান) ৬৩ হাজার ৫৯৩, কলম্বো (শ্রীলংকা) ৬৬ হাজার ৩৪৫, আলমাটি (কাজাখস্তান) ৬১ হাজার ৪১৯, তিবলিসি (জর্জিয়া) ৬৩ হাজার ৮২৫ ও উরুমকি (চীন) ৫৯ হাজার ৯১৭ টাকা।

২০০৭ সালে চট্টগ্রামে এবং পরের বছর ঢাকায় ফ্লাইট পরিচালনার মাধ্যমে মধ্যপ্রাচ্যের বহুল প্রশংসিত বাজেট এয়ারলাইন্স এবং শারজাহ’র জাতীয় পতাকাবাহী এয়ারলাইনস এয়ার এরাবিয়া তাদের শারজাহ, আলেকজান্দ্রিয়া, কাসাব্লাঙ্কা, রাস আল খাইমাহ ও জর্ডানের ৫টি আর্ন্তজাতিক কেন্দ্র থেকে মধ্যপ্রাচ্য, ভারত উপমহাদেশ, এশিয়া, ইউরোপ ও উত্তর আফ্রিকার মোট ১০১টি গন্তব্যে ফ্লাইট পরিচালনা করছে।

বাংলাদেশ সময়: ০৮৫৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৬